Home বিনোদন শাহরুখের শারীরিক অবস্থার খবর জানালেন জুহি

শাহরুখের শারীরিক অবস্থার খবর জানালেন জুহি

14
0
SHARE

হিট স্ট্রোকে অসুস্থ হয়ে হাসপাতালে রয়েছেন বলিউড ‘বাদশাহ’ শাহরুখ খান। বুধবার (২২ মে) তাকে ভারতের আমদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করানো হয়। আইপিএল দেখতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ। এখন কেমন আছেন তিনি? অভিনেতার বর্তমান শারীরিক অবস্থার খবর জানালেন জুহি চাওলা।

জুহি সংবাদমাধ্যমকে জানান, ‘গতকাল রাত থেকেই শাহরুখের শরীর খুব একটা ভালো ছিল না। কিন্তু আজ দেখছি ওঁ অনেকটাই ভালো আছেন। ঈশ্বর রক্ষা করেছেন, শাহরুখ তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে, সম্ভবত রোববার দলকে সমর্থন জানাতে মাঠেও আসতে পারেন, কারণ সেদিন আমদের ফাইনাল। ’

বুধবার অভিনেতা ডিহাইড্রেশন এবং হিট স্ট্রোকে অসুস্থ হওয়ার পরে জুহি এবং তাঁর স্বামী জয় মেহতা আহমেদাবাদের কেডি হাসপাতালে শাহরুখকে দেখতে যান। শাহরুখের স্ত্রী গৌরী খানও তাঁকে দেখতে গিয়েছিলেন।

আহমেদাবাদ (গ্রামীণ) সুপারিনটেনডেন্টের মতে, অভিনেতা হিট স্ট্রোকে অসুস্থ হওয়ার পর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মঙ্গলবার কেকেআর এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে আইপিএল ম্যাচ দেখতে তিনি আহমেদাবাদে এসেছিলেন। শাহরুখের সঙ্গে ছিলেন তার মেয়ে সুহানা খান, ছোট ছেলে আব্রাম এবং ম্যানেজার পূজা দাদলানি। তাছাড়াও কেকেআর-এর সমর্থনে মঙ্গলবার স্টেডিয়ামে হাজির হয়েছিলেন জুহি চাওলা, জয় মেহতা, সুহানার ঘনিষ্ঠ বন্ধু অনন্যা পান্ডে, শানায়া কাপুর, নব্যা নন্দা এবং অগস্ত্য নন্দাও।

ম্যাচের পরে শাহরুখ আব্রামকে কোলে নিয়ে নরেন্দ্র মোদী স্টেডিয়ামের দর্শকদের সঙ্গে দেখাও করেন, পাশেপাশে ছিলেন মেয়ে সুহানা। এই গরমে সারাদিন মাঠে থাকার কারণেই শাহরুখের শরীর খারাপ হয়ে যায়।

শাহরুখকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ ছবিতে। জুলাই মাসে অভিনেতা তার আসন্ন ছবি ‘কিং’-এর শুটিং শুরু করবেন বলে জানা যাচ্ছে। যা হবে মেয়ে সুহানা খানের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া প্রথম সিনেমা।