Home জেলা সংবাদ পীরগাছায় সুজন হত্যা রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৪

পীরগাছায় সুজন হত্যা রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৪

231
0
SHARE

রংপুরের পীরগাছায় মোবাইল ফোনের সূত্র ধরে রাজমিস্ত্রি সুজন হত্যার নয় দিন পর রহস্য উদঘাটন করেছে থানা পুলিশ। এ ঘটনায় হত্যার সঙ্গে জড়িত সন্দেহে পরকীয়া প্রেমিকা নিলুফা আক্তার নিশাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার বিকেলে গ্রেপ্তারকৃতদের মধ্যে নিশা আদালতের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার ভোরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার অন্নদানগর ইউনিয়নের রেজাউল করিমের স্ত্রী নিলুফা আক্তার নিশা (২৪), আব্দুল জলিলের স্ত্রী নাসিমা আক্তার (৪৫), ছেলে নাজমুল হক (৩৫) ও একাই এলাকার নিজাম উদ্দিনের ছেলে নুরুল হক (৩৭)।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার অন্নদানগর ইউনিয়নের প্রতাব জয়সেন গ্রামের (ডারার পাড়) ইদ্রিস আলীর ছেলে সুজনের নাম্বারে গত ২৫ জানুয়ারি রাত ১০টার দিকে অজ্ঞাত একটি নাম্বার থেকে ফোন আসে। ওই সময় ফোনে কথা বলতে বলতে বাড়ি থেকে বের হয়ে যায় সুজন। এরপর থেকে সে আর বাড়িতে ফিরে আসেনি।

গত ২৯ জানুয়ারি দুপুরে বাড়ির পাশের একটি ফাঁকা মাঠে সুজনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় পরিবারের লোকজন। পরে পুলিশ দুপুর ২টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ‘মোবাইল ফোনের সূত্র ধরে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে নিশা বৃহস্পতিবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।’