Home খেলা পাকিস্তান যেতে চায় না লঙ্কান ক্রিকেটাররা

পাকিস্তান যেতে চায় না লঙ্কান ক্রিকেটাররা

152
0
SHARE

শ্রীলঙ্কা দলের পাকিস্তান সফর নিয়ে আবারও জটিলতার সৃষ্টি হয়েছে। আসন্ন সফরে শ্রীলঙ্কা ক্রিকেট দলের বেশ কয়েকজন খেলোয়াড় পাকিস্তান যেতে অনিচ্ছুক বলে জানা গেছে। পাকিস্তান সফরে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে শ্রীলঙ্কা দল। সফরে দুই ম্যাচের একটি টেস্ট সিরিজও রয়েছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে লংগার ভার্সনের ম্যাচ দুটিও পাকিস্তানে খেলার অনুরোধ জানানো হয়েছিল। তবে লঙ্কার বোর্ড তা প্রত্যাখ্যান করায় সেটি এখন সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে।

পাকিস্তানের উর্দু নিউজ চ্যানেল ‘এক্সপ্রেস নিউজ’-এ প্রচারিত এক রিপোর্টে বলা হয়েছে, দুই বোর্ডের দীর্ঘ আলোচনার পর এ সফর চুড়ান্ত করা হয়েছে। তবে লঙ্কান দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান নিরোশান ডিকাভিলা এবং অল-রাউন্ডার থিসারা পেরেরা পাকিস্তান সফরে যেতে চান না। এই দুজন ছাড়া আরো কয়েকজন খেলোয়াড় পাকিস্তান যেতে চাচ্ছে না বলে রিপোর্টে উল্লেখ করা হয়েছে।

ডিকাভিলা এবং পেরেরা উভয়েই আগামী ৪ সেপ্টেম্বর-১২ অক্টোবর অনুষ্ঠিতব্য ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে চান এবং এ জন্য তারা লঙ্কান বোর্ডের কাছে অনুমতিও চেয়েছেন। ২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কা দল বহনকারী বাসে জঙ্গি হামলার পর থেকে বিশ্বের সকল ক্রিকেট দলই পাকিস্তান সফর থেকে বিরত আছে।