Home বিনোদন সোনাক্ষির পোশাক বদলের ভিডিও ভাইরাল

সোনাক্ষির পোশাক বদলের ভিডিও ভাইরাল

117
0
SHARE

সোনাক্ষি সিনহা। বলিউডের বুলেট রানি বা দাবাং গার্ল খ্যাত তিনি। সালমান খানের হাত ধরেই বলিউডের ছবিতে পা রাখেন শত্রুঘ্ন সিনহার মেয়ে। সব সময় সাহসী অভিনয় করতে দেখা যায় তাকে। তবে সোনাক্ষি নাকি অভিনয়কে কেরিয়ার হিসেবে নিতে চাননি।

তার ইচ্ছে ছিল স্টেজ পারফরমার হওয়ার। স্টেজে গান করার কিন্তু তা আর হয়ে ওঠেনি। তবে সুযোগ পেলে মাইক হাতে গান গেয়ে ফেলেন তিনি। আবার কখনও বুলেট নিয়ে মুম্বাইয়ের রাস্তায় বেরিয়ে পড়েন সোনাক্ষি। ছেলে মানুষীতে ভরে আছে তার মন। আর তাই তো মাঝ রাতে উঠে আইসক্রিম খোঁজেন অভিনেত্রী। জিম করেন তবে খাওয়া-দাওয়া ছেড়ে নয়।

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় লাইভে আসেন তিনি। ফ্যানেদের সঙ্গে জমিয়ে দেন আড্ডা। মাঝে মধ্যেই তার নানা ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে ইনস্টাগ্রামে। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম নিয়ে তাকেও কথা শুনতে হয়েছিল নেটিজেনদের কাছ থেকে। আর সে সময় নিজের টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেন সোনাক্ষি। মানসিক অবসাদ থেকে বাঁচতেই এ কাজ করেছিলেন তিনি। সম্প্রতি তার আরও একটি ভিডিও ভাইরাল হয় ইনস্টাগ্রামে।

একটি ভিডিও তিনি শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে, একটা পাতলা পর্দা টানানো রয়েছে। তার আড়ালেই একের পর এক পোশাক বদলাচ্ছেন সোনাক্ষি। এটি একটি ফটোশুটের ভিডিও। পোশাক বদলে তিনি ফটোশুট করছিলেন। তার ফাকেই এই মজার ভিডিও বানান। সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই তুমুল ভাইরাল হয়।