Home বিনোদন চলচ্চিত্রে নিয়মিত হতে চান তানহা

চলচ্চিত্রে নিয়মিত হতে চান তানহা

72
0
SHARE

দেশীয় চলচ্চিত্রের নিউ ট্যালেন্ট গ্ল্যামার গার্ল তানহা তাসনিয়া। বেশ লম্বা একটা সময় তিনি চলচ্চিত্র থেকে দূরে ছিলেন। যদিও ওই সময় তিনি টেলিভিশন মিডিয়ায় ব্যস্ত ছিলেন। নাটক – টেলিফিল্ম ও মিউজিক ভিডিওতে কাজ সুন্দরী ও উঠতি তারকা তানহা। কিন্তু ওই সময় তার মন ঠিকই পরেছিল চলচ্চিত্রের প্রতি।

চলচ্চিত্রে তার ওই বিরতি নিয়ে তানহা বলেন, তখন কাজের প্রস্তাব পেলেও ব্যাটে – বলে হচ্ছিল না। আর তাই নতুন ছবিতে কাজ করা হয়ে ওঠেনি। কিন্তু গেলো বছরের শেষের দিকে ভালো গল্পের একটি চলচ্চিত্রের প্রস্তাব পাই। এই নতুন বছরেই সেটির শুটিং শুরু হলো। আর এই ছবির মাধ্যমে আমি প্রায় দুই বছর পর এই ১৭ই জানুয়ারি চলচ্চিত্রের কাজে ফিরলাম আমি। আমার অভিনীত এই নতুন ছবিটি কমেডি গল্প নির্ভর। ছবির নাম ‘বিয়ে আমি করবো না’।

জানা গেছে, এই ছবিতে তানহা প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন চিত্রনায়ক ইমনের সঙ্গে। নিজের পছন্দের ও ভালোবাসার মাধ্যমে কাজে ফিরে বেশ আনন্দিত ও উচ্ছ্বসিত সুন্দরী গ্ল্যামারাস নায়িকা তানহা। তিনি জানান, অনেকদিন পর চলচ্চিত্রের শুটিংয়ে ফিরে খুব ভালো লাগছে তার।

তানহা বলেন, গান দিয়ে এই ছবির শুটিং শুরু হয়ছে। বর্তমানে আমরা সিকুয়েন্সের শুটিং করছি। সবকিছু ঠিকঠাক মতোই হচ্ছে। এই ছবিটি ছাড়াও চারটি ছবিতে আমার অভিনয়ের কথা চলছে। এগুলোর মধ্যে দুটি ছবিতে অভিনয় করা প্রায় নিশ্চিত। চুক্তিবদ্ধ হলে সবাইকে জানাবো।

তানহা জানান, এখন থেকে নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করবেন তিনি। তিনি বলেন, নিয়মিত কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। সবাই দোয়া করবেন যাতে দর্শকদের জন্য ভালো কিছু দিতে পারি। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ভালো গল্প হলে ছোট পর্দাতেও আমি নিয়মিত কাজ করতে চাই।

উল্লেখ্য, ‘ভোলা তো যায় না তারে’ ছবির মাধ্যমে নিরবের নায়িকা হিসেবে চলচ্চিত্রের নায়িকা হিসেবে কাজ শুরু করেন তানহা তাসনিয়া। এরপর শাকিব খানের বিপরীতে শফিক হাসানের ‘ধূমকেতু’ ছবিটি মুক্তি পায় তার। সবশেষ নির্মাতা জাকির হোসেন রাজুর ‘ভালো থেকো’ ছবিতে অভিনয় করেন আরিফিন শুভ’র পর্দাজুটি হিসেবে।