Home বিনোদন কাজে ফিরলেন শিল্পা শেঠি

কাজে ফিরলেন শিল্পা শেঠি

81
0
SHARE

স্বামী রাজ কুন্দ্রার পর্ণোকাণ্ড এবং এর জেরে গ্রেপ্তার হওয়ায় মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন শিল্পা শেঠি। তবে স্বামীর পর্ণোকাণ্ডের এক মাস পর ফের কাজে ফিরলেন অভিনেত্রী।

অবশ্য গত এক মাসে পুলিশি ঝামেলায় শিল্পার পাশাপাশি সামাজিকভাবে বিধ্বস্ত তার পুরো পরিবারে সদস্যরা। পর্ণোকাণ্ডে এখনও জেলে রাজ কুন্দ্রা। শঙ্কামুক্ত নন শিল্পাও। এর মাঝেই আর্থিক প্রতারণায় পৃথক এক মামলা হয়েছে অভিনেত্রী ও তার মায়ের বিরুদ্ধে।

রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর ব্যক্তিগত কারণ দেখিয়ে ‘সুপার ড্যান্সার ৪’- এর শুটিং থেকে বিরতি নিয়েছিলেন শিল্পা। অবশেষে শুটিং ফ্লোরে ফিরলেন শিল্পা। মঙ্গলবার (১৭ আগস্ট) ‘সুপার ড্যান্সার’- এর শুটিংয়ে হাজির রয়েছেন শিল্পা।

পরিচালক অনুরাগ বসু এবং কোরিওগ্রাফার গীতা কাপুরের সঙ্গে এই শোয়ের বিচারকের দায়িত্বে সামলান খান ও শিল্পা শেঠি। এই সম্পর্কে বিশেষ কোনও তথ্য না দিলেও প্রযোজক রজনীত ঠাকুর সংবাদমাধ্যমকে শিল্পার উপস্থিতি নিশ্চিত করে জানিয়েছেন, ‘শিল্পা আমাদের বিচারক মণ্ডলীর অন্তর্গত এবং অবশ্যই তিনি আমাদের টিমের অংশ থাকবেন।’

সূত্রের খবর, শোয়ের নির্মাতারা শুরু থেকেই চাইছিল শিল্পা শুটিংয়ে ফিরুক। তবে অভিনেত্রীকে ব্যক্তিগত সমস্যার সঙ্গে লড়াই করার জন্য সময় দিয়েছিলেন তারা। ‘সুপার ড্যান্সার’র সেটে উষ্ণ অভ্যর্থনা জানানো হয় শিল্পাকে, যা দেখে বেশ আবেগঘন হয়ে পড়েছিলেন শিল্পা।

এর আগে শিল্পার অনুপস্থিতি নিয়ে শোয়ের অপর বিচারক অনুরাগ বসু ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসকে জানিয়েছিলেন, ‘আমরা শিল্পাকে প্রচণ্ড মিস করছি। আমাদের সবার মধ্যে খুব মজবুত সম্পর্ক, একটা ছোট্ট পরিবারের মত। কেউ না থাকলে খারাপ লাগে। শিল্পা আমাদের সবার খুব প্রিয়।’

শিল্পার অনুপস্থিতিতে সুপার ড্যান্সারের সেটে দেখা মিলেছে সোনালি বেন্দ্রে, রীতেশ দেশমুখ, জেনেলিয়া দেশমুখ, কারিশমা কাপুরের মত বিশেষ অতিথিদের। শিল্পার কামব্যাক এপিসোডে সুপার ড্যান্সারের মঞ্চে দেখা যাবে, ইন্ডিয়ান আইডলের বিজয়ী পবনদীপ রাজনসহ বাকি পাঁচ ফাইনালিস্টের।