Home বিনোদন ‘দসরা’র প্রস্তাব ফেরালেন সামান্থা

‘দসরা’র প্রস্তাব ফেরালেন সামান্থা

120
0
SHARE

ক‌্যারিয়ারে অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। অন‌্যদিকে অভিনেতা নানির পরবর্তী সিনেমা ‘দসরা’। কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, এ সিনেমায় প্রধান পার্শ্ব নারী চরিত্রে অভিনয় করবেন সামান্থা। কিন্তু এ প্রস্তাব নাকচ করে দিয়েছেন এই অভিনেত্রী।

টলিউড ডটনেক এক প্রতিবেদনে জানিয়েছে, ‘দসরা’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সামান্থা। কারণ তিনি প্রধান পার্শ্ব নারী চরিত্রে অভিনয় করতে আগ্রহী নন। এর কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কীর্তি সুরেশ। এখন সিনেমাটির প্রধান পার্শ্ব নারী চরিত্রের জন‌্য অভিনেত্রী খুঁজছেন নির্মাতারা।

‘দসরা’ সিনেমাটি পরিচালনা করবেন শ্রীকান্ত ওডেলা। বড় বাজেটের এ সিনেমা প্রযোজনা করছেন শুদ্ধকর চেরুকুরি।

ব‌্যক্তিগত জীবনে অভিনেতা নাগা চৈতন‌্যর সঙ্গে ঘর বেঁধেছিলেন সামান্থা। কিছুদিন আগে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এ অভিনেত্রী। এ নিয়ে টানা খবরের শিরোনামে ছিলেন তিনি।

সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জানু’। এতে শরানন্দর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। গত বছরের ৭ ফেব্রুয়ারি মুক্তি পায় এটি। বর্তমানে তামিল, তেলেগু ভাষার চারটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

অন‌্যদিকে নানি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টাক জগদীশ’। গত ১০ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। মুক্তির পর দর্শক-সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন এই অভিনেতা। কিছুদিন আগে ‘শ‌্যাম সিং রায়’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সুপার ন‌্যাচারাল-থ্রিলার ঘরানার এ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন সাই পল্লবী। খুব শিগগির মুক্তি পাবে এটি।