Home খেলা ২২ ফেব্রুয়ারি আসবে আফগানরা, পাচ্ছে ‘বিশেষ’ ছাড়!

২২ ফেব্রুয়ারি আসবে আফগানরা, পাচ্ছে ‘বিশেষ’ ছাড়!

59
0
SHARE

দরজায় কড়া নাড়ছে আফগানিস্তান সিরিজ। বিপিএল শেষ হতে না হতেই ঘরের মাঠে আফগানদের মোকাবিলায় নেমে যাবে টাইগার ক্রিকেটাররা।

জাগো নিউজের পাঠকরা শনিবারই জেনে গেছেন, সিলেট নয়, চট্টগ্রাম আর ঢাকায় হবে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ। বন্দরনগরীর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগে হবে ওয়ানডে সিরিজ। তারপর শেরে বাংলায় হবে টি-টোয়েন্টি সিরিজ।

কিন্তু কবে কখন ওয়ানডে-টি টোয়েন্টি সিরিজ শুরু? বিসিবি এখনও আনুষ্ঠানিকভাবে সফরসূচি চূড়ান্ত করেনি। তবে শনিবার সন্ধ্যায় বিসিবির উচ্চ পর্যায়ের নির্ভরযোগ্য সূত্র থেকে জানা গেলো সম্ভাব্য সূচি।

আগে ঠিক ছিল, বিপিএল ফাইনালের পরদিন অর্থাৎ ১৯ ফেব্রুয়ারিই চলে আসবেন রশিদ খান, মোহাম্মদ নবিরা। কিন্তু ভেতরের খবর হলো, ১৯ তারিখ নয়, আফগানিস্তান আসবে ২২ ফেব্রুয়ারি।

বিসিবির উচ্চ পর্যায়ের নির্ভরশীল এক সূত্র জানিয়েছে, বাংলাদেশে আসার পর আর ৭ দিনের কোয়ারেন্টাইন করতে হবে না। আসার পর কোভিড নেগেটিভ হলে একদিন পরই মাঠে যেতে পারবে আফগানরা।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে আফগানদের সফর। যেহেতু কোয়ারেন্টাইন ঝামেলা থাকছে না, তাই ২৪ অথবা ২৫ ফেব্রুয়ারি চট্টগ্রামে প্রথম ওয়ানডের সম্ভাব্য তারিখ। আর দ্বিতীয় এবং শেষ পর্বে ঢাকায় হবে দুটি টি-টোয়েন্টি ম্যাচ।