Home জাতীয় ঈদুল আযহা উপলক্ষে মহাসড়কে চলাচলরত কোন পশুবাহী গাড়ী থামানো যাবে না

ঈদুল আযহা উপলক্ষে মহাসড়কে চলাচলরত কোন পশুবাহী গাড়ী থামানো যাবে না

198
0
SHARE

রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) একেএম হাফিজ আকতার (বিপিএমবার) বলেছেন, ঈদুল আজহা উপলক্ষে মহাসড়কে চলাচলরত কোন পশুবাহী গাড়ী থামানো যাবে না। এসব যানবাহন যাতে নির্বিঘ্নে যাতায়াত করতে পারে সে বিষয়ে পুলিশ সতর্ক অবস্থায় দায়িত্ব পালন করতে হবে। আজ শনিবার দুপুরের দিকে সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মহাসড়ক পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বন্যা ও বৃষ্টির কারণে রাস্তাঘাট খারাপ হয়ে আছে। দু-তিনদিনের মধ্যে ক্ষতিগ্রস্থ রাস্তার সংস্কার কাজ শেষ করা জরুরী। এজন্য তিনি দ্রুত রাস্তাগুলো সংস্কারের জন্য সড়ক ও জনপথ বিভাগকে তাগিদ দেন। সেইসাথে মহাসড়কের পাশে পশুর হাট বসাতে না পারে এজন্য পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা দেন। তিনি হাটিকুমরুল গোলচত্বরে অভিজাত একটি হোটেলের সম্মেলন কক্ষে ঈদযাত্রা নির্বিঘ্ন করতে এবং আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে যৌথ সমন্বয় সভায় মিলিত হন।
এ সময় ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সালাহ মো. তানভীর, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মিশারুল আরিফ, জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, পুলিশ সুপার (হাইওয়ে) জাহাঙ্গীর হোসেন, সওজ’র নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামানিকসহ টাঙ্গাইল, নাটোর, পাবনা ও বগুড়া পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।